• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে অটোরিকশা চাপায় প্রাণ গেলো শিশুর 

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০২২, ২২:৪২
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে সড়কের পাশে লাকড়ি নিয়ে খেলতে গিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার চাপায় মো. কাওসার (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ৮টার দিকে সদর হাসপাতালে স্বজনরা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে দুপুর ১টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরলামচি গ্রামের মোল্লারহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে হাসপাতালে আনার পথেই শিশুটি মারা যায়। রাত সাড়ে ৮ টার দিকে শিশুটির মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যায় স্বজনরা।

নিহত কাওসার চরলামচি গ্রামের দিমজুর মাসুদ আলমের ছেলে।

স্বজনরা জানিয়েছেন, বাড়ির পাশেই বেড়িবাঁধে (মোল্লারহাট সড়ক) শিশুটির নানি নাজু বেগম গাছ থেকে শুকনো কাঠ (লাকড়ি) সংগ্রহ করছিল। এসময় শিশু কাওসার লাকড়ি নিয়ে খেলছিল। হঠাৎ লাকড়ি টান দিতে গিয়ে হাত ফসকে পড়ে গিয়ে সে অটোরিকশা নিচে চাপা পড়ে। তাৎক্ষণিক উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের বারান্দায় কান্নায় ভেঙে পড়েন শিশুটির নানি নাজু বেগম। এসময় তিনি জানান, কাওসার তার সঙ্গেই ছিলো। হঠাৎ করে সে একটি অটোরিকশার নিচে চাপায় পড়ে। এসময় চিৎকার করে কাওসার বলে উঠে, 'নানু আমাকে বাঁচাও'। কিন্তু তাকে বাঁচাতে পারেননি। তার কোলেই শিশু নাতি মারা গেছে। এ কষ্ট কিভাবে সহ্য করবেন বলেই উচ্চশব্দে কেঁদে ওঠেন তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। পরিবারের কোন অভিযোগ ছিলো না। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শিশু,প্রাণ,লক্ষ্মীপুর,অটোরিকশা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close